Wednesday, April 24, 2024
Homeবিশ্বএশিয়াডাকাতির টাকায় প্রেমিকাকে দিলেন আইফোন, শাশুড়িকে ফ্ল্যাট

ডাকাতির টাকায় প্রেমিকাকে দিলেন আইফোন, শাশুড়িকে ফ্ল্যাট

ভারতের হাওড়ায় ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন উপহার দিয়েছেন এক যুবক। শুধু তাই না, ফ্ল্যাট কিনতে হবু শাশুড়িকে দিয়েছিলেন আরও সাড়ে চার লাখ রুপি। সম্প্রতি এমনটাই জানিয়েছেন হাওড়ার বেলিলিয়াস রোড শিল্পাঞ্চলে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আসামিদের একজন ভিকি।

পুলিশি জিজ্ঞাসাবাদে ভিকি জানান, মহিমা সিং নামে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তার। তিনি পেশায় বার সিঙ্গার। তিনি থাকেন উত্তরপ্রদেশে। ডাকাতির টাকায় দামি আইফোন কিনে উত্তরপ্রদেশে প্রেমিকার কাছে পাঠিয়েছে তিনি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি সকালে হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার সামগ্রীর দোকান থেকে এক কোটি রুপি লুট করে ডাকাতরা। পালানোর সময় গাড়ি যানজটে আটকা পড়লে জনাকীর্ণ রাস্তা দিয়ে দিনদুপুরেই পিস্তল উঁচিয়ে দৌড়ে পালায় অপরাধীরা। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিও। তদন্তে নেমে ওই দোকানের ব্যবসার সঙ্গে জড়িত তিন দালাল- ননীগোপাল দাশ, শিবরাম চট্টোপাধ্যায় ও বিশ্বজিৎ দাশকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ জানতে পারে, ঘটনার সময় আশপাশেই ছিলেন ওই তিনজন। এরপরেই তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

দফায় দফায় জেরার পর তারা জানান, লুট হওয়া দোকানের ব্যবসায়ী সুনীল শর্মার সঙ্গে দালালদের পরিচয় মূলত কালো টাকা সাদা করার সূত্রে। ছয় মাস ধরে এ বিষয়ে তারা আলাপ করে। বেশিরভাগ সময় হোটেলে বসে বা ফোনে কথা হতো তাদের। ব্যবসায়ীর অফিসেও নিয়মিত যাতায়াত ছিল। ব্যবসায় পণ্য ও পরিষেবা কর যেন কম দিতে হয়, সুনীলকে মূলত সেই ব্যবস্থাই করে দিতেন ওই তিনজন। অর্থ হস্তান্তরেও সাহায্য করতেন। অর্থ বিনিময়ের ফলে কমিশন পেতেন দালালরা।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত বাকি দুজন আসামি হলেন- হেমন্ত মিশ্র ও কার্তিক রাম। এরা প্রত্যেকেই কুখ্যাত অপরাধী। পশ্চিমবঙ্গের এই ডাকাতির ঘটনায় জড়িত আরও দুজন পলাতক আছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

- Advertisment -
Google search engine

Most Popular