Saturday, April 13, 2024
Homeবিনোদনফুরফুরে মেজাজে কাটছে মিমের দিনগুলো

ফুরফুরে মেজাজে কাটছে মিমের দিনগুলো

বিয়ের প্রায় দেড় মাস পর হানিমুনে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত মঙ্গলবার মধুচন্দ্রিমার উদ্দেশ্যে মালদ্বীপে উড়াল দেন এই নবদম্পতি। নীল জলরাশির মাঝে বেশ ফুরফুরে মেজাজে স্বামী সনি পোদ্দারের সঙ্গে কাটছে দিনগুলো। যার প্রমাণ মেলে মিমের ফেসবুকে।

জানা গেছে, মালদ্বীপের রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠেছেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি।

ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, সুইমিং পুলের নীল জলরাশিতে হাস্যোজ্জ্বল মিম। এ সময় তার স্বামী সনি পোদ্দারের কিছু হাস্যোজ্জ্বল ছবিও প্রকাশ করেন এই অভিনেত্রী। রয়েছে মুখোরোচক খাবারের ছবিও। শুধু তাই নয়, রিসোর্টের নীলজলের ওপর কাঠের মাচার কটেজের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন মিম ও সনি।

চলতি বছর ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিয়ের পর মিম জানান, ১১ জানুয়ারি হানিমুনের জন্য মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হবেন তারা। কিন্তু দুই পরিবারেই হানা দেয় করোনা। আক্রান্ত হন মিমের ও তার স্বামী সনির পরিবারের কয়েকজন সদস্য। ফলে আর সে সময় হানিমুনে যাওয়া হয়নি তাদের।

হানিমুনে মালদ্বীপ যাওয়া প্রসঙ্গে মিম আগেই বলেছিলেন, ‘পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে কখনো যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।’

উল্লেখ্য, ছয় বছর প্রেমের পর গত বছর ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মিম। এরপর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

- Advertisment -
Google search engine

Most Popular