Home বিনোদন ‘রকস্টার’র লুকে যশ ও নুসরাত

‘রকস্টার’র লুকে যশ ও নুসরাত

0

প্রথমবারের মতো বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। যার ঘোষণা আসে গত সপ্তাহে। সিনেমার নাম ‘রকস্টার’। এবার দেখা গেল তাদের ‘রকস্টার’ লুক।

জানা গেছে, গত ১৮ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হয়েছে এর শুটিং। পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রথম দিনের শুটিংয়ে নুসরাত ফারিয়াকে ছাড়াই কাজ করেছিলেন যশ। পরদিনই হাজির হন নুসরাত ফারিয়া। এবার প্রকাশ্যে এলো এই সিনেমায় দু’জনের প্রেমের দৃশ্য। যেখানে ‘রকিং’ পোশাকে হাজির হয়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমাটি থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি। পর্দায় যা ফুটিয়ে তুলব আমি আর যশ। সেভাবেই শুটিং হচ্ছে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

প্রযোজক অরিন্দম দাস জানান, সিনেমাটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। বাংলার পাশাপাশি এটির হিন্দি সংস্করণও হবে। ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি দেওয়া হবে সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের শাপলা মিডিয়ার অঙ্গপ্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

উল্লেখ্য, বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ দিয়ে কলকাতায় অভিষেক হয় তার। এরপর যৌথ প্রযোজনায় আরও ৫টি সিনেমা করেছেন তিনি। এগুলো হলো- ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবাহ অভিযান’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’। আর টালিগঞ্জের সিনেমা ‘বিবাহ অভিযান’ এবং ‘বিবাহ অভিযান-২’ও করেছেন তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here