Saturday, April 13, 2024
Homeফিচারকাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল পৌনে ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের কামাল মিয়ার স্ত্রী মুর্শেদা (৫০) ও ফরিদ মিয়া (৪২), খাটিঙ্গা গ্রামের হোসনে আরা খাতুন (৪৮) ও দুদু মিয়া (৬০)। নিহত দুদু মিয়ার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম জানান, সিলেটগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুদু ও মোর্শেদা মারা যান।

আহত তিনজনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক হোসনে আরাকে মৃত ঘোষণা করেন। আর পরিস্থিতি গুরুতর হওয়ায় ফরিদকে ঢাকায় স্থানান্তর করা হয়। কিন্তু পথেই তিনি মারা যান।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ফেলে চালক পালিয়ে গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

- Advertisment -
Google search engine

Most Popular