Friday, April 19, 2024
Homeবিনোদনটাইগার থ্রি মুক্তির দিন ঘোষণা করলেন সালমান-ক্যাটরিনা

টাইগার থ্রি মুক্তির দিন ঘোষণা করলেন সালমান-ক্যাটরিনা

অপেক্ষার পালা শেষে মুক্তি পেল সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’র এক ঝলক। আর এই দিনটিতে আলোচিত জুটি জানালেন ছবি মুক্তির দিনক্ষণ। ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবির ভিডিও শেয়ার করে সালমান-ক্যাটরিনা লেখেন- “আমরা সবাই নিজে নিজের খেয়াল রাখি। ‘টাইগার থ্রি’ আসছে আগামী বছর ঈদে। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় এটি মুক্তি পাবে। ২০২৩ সালের ২১ এপ্রিল আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে, দেখা হচ্ছে সিনেমা হলে।”

ছবি মুক্তির দিন ঘোষণা হতেই উচ্ছ্বসিত সালমান-ক্যাটরিনার ভক্তরা। দুজনের শেয়ার করা ভিডিওর নিচে অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। কেউ লিখেছেন, ‘২০২৩-এর ঈদে তুফান আসবে।’ কেউ আবার লিখেছেন, ‘সালমান-ক্যাটরিনা আসছে, বক্স অফিসে সুনামি হবে।’

‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার সিক্যুয়াল ‘টাইগার থ্রি’। এতে ভারতীয় গুপ্তচর অবিনাশ সিংয়ের ভূমিকায় দেখা যাবে সালমানকে, যে প্রেমে পড়ে পাকিস্তানি গুপ্তচর জোয়া হুমাইমির। এই চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। মনীশ শর্মা পরিচালিত সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন ইমরান হাসমি।

- Advertisment -
Google search engine

Most Popular