Friday, April 19, 2024
Homeবাংলাদেশফরিদগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

ফরিদগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া এক শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মহিউদ্দিন রিপনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে রিপনকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগীর মা। উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ঘোড়াশালা গ্রামের খোরশেদ আলমের ছেলে মহিউদ্দিন রিপন ও অভিযুক্ত রিপনের চাচা মোশারফ হোসেন। আজ সোমবার সকালে গ্রেপ্তাকৃতদের আদালতে ও শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিক্যালে প্রেরণ করেছে থানা পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিক্ষার্থী রূপসা আহমদিয়া আলিয়া মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। গত ২৬ ফেব্রুয়ারি সকালে প্রতিদিনের মতো মাদ্রাসায় যাওয়ার পথে আলহাজী বাড়ির সামনে পৌঁছালো আগে থেকে ওঁৎপেতে থাকা রিপনসহ অন্যান্যরা জোরপুর্বক একটি সিএনজি অটোরিক্সা করে অপহরণ করে নিয়ে যায়। পরে চাঁদপুর শহরের মিশন এলাকায় রিপনের এক আত্মীয়ের বাসায় তাকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিক্ষার্থীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় রিপনকে প্রধান আসামি করে চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী অফিসার আ. কুদ্দুস অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত রিপন ও মোশারফকে আটক করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘প্রধান অভিযুক্তসহ দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া শিক্ষার্থীকে ডাক্তারি পরিক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।’

- Advertisment -
Google search engine

Most Popular