Sunday, May 19, 2024
Homeবাংলাদেশস্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো ষড়যন্ত্রে লিপ্ত : কাদের

স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো ষড়যন্ত্রে লিপ্ত : কাদের

স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে অপশক্তির চক্রান্ত এখনো চলছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো দেশে যে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে, তার বিরুদ্ধে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

আজ সোমবার রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন শেষে দলের শীর্ষ নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের। শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে দেশের আপামর জনতা যেভাবে ঐক্য গড়ে তুলেছিল, ষড়যন্ত্রকারীদের মোকাবিলায় বর্তমানেও একই ঐক্য প্রয়োজন।’

আজ ঐতিহাসিক ৭ মার্চ। ঐতিহাসিক রেসকোর্স ময়দানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৮ মিনিটের মহাকাব্যিক ভাষণের দিনটি বাঙালি জাতির কাছে এক অবিস্মরণীয় দিন।

এর আগে দিবসটি উপলক্ষে সকাল ৭টায় ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জানানোর পর তা সর্বসাধারণের শ্রদ্ধার জন্য খুলে দেওয়া হয়।

- Advertisment -
Google search engine

Most Popular