Home ফিচার সানি লিওনকে আনতে সেলিম খানের আবেদন বাতিল

সানি লিওনকে আনতে সেলিম খানের আবেদন বাতিল

0

সাবেক পর্নো তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওনকে বাংলাদেশে ঢোকার অনুমতি নিয়ে বাধার মুখে পড়েছেন সেলিম খান। সেলিম খানের প্রযোজনা প্রতিষ্ঠান মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ওয়ার্ক পারমিট পেয়েছিলেন ১১ বিদেশি শিল্পী। তাদের মধ্যে বলিউড অভিনেত্রী সানি লিওনের (মন্ত্রণালয়ের চিঠিতে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবার বলা হয়েছে) ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

গত বুধবার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা থেকে মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের প্রযোজক মো. সেলিম খানকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়- মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১০ ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি/ওয়ার্ক পারমিট দেওয়া হয়। অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবারের ওয়ার্ক পারমিট বাতিল করা হলো।

অনুমতির জন্য ব্যবহার করা হয়েছে সানি লিওনের প্রকৃত নাম করনজিৎ কৌর ওয়েবার। তার নাগরিকত্ব উল্লেখ করা হয়েছে আমেরিকান। আবেদনে দেওয়া হয়েছিল তার মার্কিন পাসপোর্ট নম্বর।

ইন্দো-কানাডিয়ান সাবেক এ পর্নো তারকা সানি লিওনের পুরো নাম করনজিৎ কৌর ওয়েবার। ২০১০ সালে টপ পর্নস্টারের তালিকায় উঠে আসা সানি লিওন ছিল গুগলের সেরা তালিকায়। যাকে নিয়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছে গুগলে। জেনেসিস ম্যাগাজিনের ১০০ জন পর্নস্টারের তালিকায় সানি লিওন সেরা ১৩ নম্বরে জায়গা করে নিয়েছিল।

সানি লিওনকে বাংলাদেশে ধর্মীয় সংগঠনগুলোর মধ্যে তাকে নিয়ে অস্বস্তি রয়েছে। ধারণা করা হচ্ছে- তাকে ঘিরে কোনো ধরনের অসন্তোষ বা প্রতিক্রিয়া হতে পারে, এই আশঙ্কা থেকেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা ছিল সানি লিওনের। সেবার ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে অনুমতি দেওয়া হয়নি তাকে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here