Wednesday, June 19, 2024
Homeবাংলাদেশসৌদিফেরত স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালালেন স্ত্রী

সৌদিফেরত স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালালেন স্ত্রী

টাঙ্গাইলের সখীপুরে ধারালো অস্ত্র দিয়ে সৌদিফেরত খোকন মিয়ার (৩৫) বিশেষ অঙ্গ কেটে পালিয়েছেন তার স্ত্রী রুপা আক্তার (২৬)। গুরুতর আহত অবস্থায় খোকন মিয়াকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) সকালে উপজেলার দাঁড়িয়াপুর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও আহতের স্বজনরা জানান, প্রায় সাত বছর আগে দাঁড়িয়াপুর উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সঙ্গে নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের বিয়ে হয়। তাদের একটি ৪ বছর বয়সী ছেলে রয়েছে। খোকন মিয়া মাস খানেক আগে দেশে আসেন। দেশে আসার পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে টাকা-পয়সার হিসাব নিয়ে ঝগড়া লেগে থাকতো। টাকার হিসাব না দিতে পেরে স্বামীর বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যেতে পারেন স্ত্রী রুপা।

খোকনের চাচা খাজু মিয়া জানান, শুক্রবার (১১ মার্চ) ভোরে খোকন চিৎকার করলে আশপাশের লোকজন ঘরে প্রবেশ করে খোকনকে রক্তাক্ত অবস্থায় পান। তখন রুপা ঘরে ছিলেন না।

পালিয়ে যাওয়ার সময় রুপা তার স্বামী খোকনের পাসপোর্ট, ৮ ভরি স্বর্ণালংকার ও কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যান। এ বিষয়ে সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের চাচি মর্জিনা বেগম।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, থানায় অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisment -
Google search engine

Most Popular