Sunday, May 19, 2024
Homeফিচাররাস্তা নিয়ে বিরোধ, ‘জিডি করায়’ চারজনকে কুপিয়ে আহত

রাস্তা নিয়ে বিরোধ, ‘জিডি করায়’ চারজনকে কুপিয়ে আহত

ঢাকার আশুলিয়ায় রাস্তা নিয়ে বিরোধের জেরে ‘হামলা ও হত্যার’ হুমকি পাওয়ার পর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করায় ক্ষুব্ধ হয়ে চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কাঠগড়ার বেঙ্গলমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলেকজান, গিয়াস উদ্দিন, ইমরান ও আনোয়ার।

ভুক্তভোগী পরিবারের সদস্যদের দাবি, কয়েকদিন ধরে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা ও হত্যার হুমকি দিয়ে আসছিলেন। এ কারণে গতকাল বুধবার আশুলিয়া থানায় একটি জিডি করেন আনোয়ার। তার পরই তাদের ওপর হামলা হয়।

সাভার স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. মাসুমা খাতুন জানান, মাথায় গুরুতর আঘাত পাওয়ায় আহতদের রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত আলেকজানের বোন সাজেদা অভিযোগ করেন, কাঠগোড়া এলাকায় বাড়ির সামনে গ্রামের রাস্তা নিয়ে বিরোধের জেরে আলমগীর ও তার ছেলে ইমনসহ ১৫ থেকে ২০ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে এবং কুপিয়ে জখম করে।

স্থানীয়রা জানান, অভিযুক্তরা একটি গ্রামের রাস্তা অবরুদ্ধ করে। রাস্তাটি এলাকার ২৫ থেকে ৩০টি পরিবার এবং হাজারো পোশাক শ্রমিক ব্যবহার করতেন। রাস্তার মধ্যে আলমগীরের কিছুটা জমি থাকায় স্থানীয়দের কাছে তিনি ৪০ লাখ টাকা দাবি করেছেন বলে অভিযোগ আছে।

আশুলিয়া থানার এএসআই বদরুল হুদা বলেন, বৃহস্পতিবার সকাল পর্যন্ত ডিউটিতে থাকায় জিডির বিষয়ে তদন্ত করতে পারেননি।

- Advertisment -
Google search engine

Most Popular