ছুটির দিনে জমজমাট জুয়েলারি মেলা

0
49

মুরাদ হোসেন লিটন : সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল থেকেই বাংলাদেশ জুয়েলারি মেলা প্রাঙ্গণে ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর জুয়েলারি এক্সপো-২০২২। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে দর্শনার্থীর সংখ্যা। দুপুরের পর পরই মুখরিত হয়ে ওঠে মেলা প্রাঙ্গণ।

শুক্রবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত তিনদিনের বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২০ ঘুরে এ চিত্র দেখা যায়।

ক্রেতার আগমনে খুশি স্টল কর্তৃপক্ষ। আকর্ষণীয় সব গহনার পসরা সাজিয়ে বসেছেন তারা। মেলায় আগত দর্শনার্থীদের জন্য রয়েছে ছাড় আর অফার। বিক্রেতারা বলছেন, মেলায় ছাড় এবং অফার থাকায় ক্রমেই বাড়ছে ক্রেতা।
অন্যদিকে দর্শনার্থীরা বলছেন, ছুটির দিনটাকে কেনাকাটার জন্য এ সময়টাকেই বেছে নেন তারা। শুক্রবার প্রায় প্রতিটি স্টলেই ভিড় দেখা গেছে।

মেলা ১৭, ১৮ ও ১৯ মার্চ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় দর্শনার্থীদের নানা আকর্ষণীয় সুবিধা রাখা হয়েছে। এর মধ্যে রয়েছে ২৫ লাখ টাকা পুরস্কার। ১২ জনকে র‌্যাফেল ড্রর মাধ্যমে এই ২৫ লাখ টাকা দেওয়া হবে। এর মধ্যে প্রথম পুরস্কার হিসেবে একজন পাবেন ১০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার হিসেবে পাঁচ লাখ টাকা পাবেন একজন। এছাড়া এক লাখ টাকা করে ১০ জন পাবেন পুরস্কার।

মেলা আয়োজক কমিটির চেয়ারম্যান বলেন, মেলায় প্রবেশের সময় নির্ধারিত কুপন পূরণ করে বক্সে রেখে যাবেন দর্শনার্থীরা। মেলার শেষ দিন এই কুপনগুলো থেকে র‌্যাফেল ড্র করা হবে। র‌্যাফেল ড্রর মাধ্যমে ১২ জন সৌভাগ্যবান দর্শনার্থী পাবেন মোট ২৫ লাখ টাকা। তাদের কোনো পণ্য কিনতে হবে না। শুধু মেলার দর্শনার্থী হয়েই এই পুরস্কার পাবেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here