Monday, June 24, 2024
Homeফিচার‘দ্রুত নতুন সংসার শুরু করবে’, স্ত্রীর জন্য চিরকুট রেখে আত্মহত্যা

‘দ্রুত নতুন সংসার শুরু করবে’, স্ত্রীর জন্য চিরকুট রেখে আত্মহত্যা

ঢাকার আশুলিয়ায় কারখানার ভেতর থেকে সাইফুর রহমান (৩৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই কারখানার জেনারেল ম্যানেজার ছিলেন। তবে লাশ উদ্ধারের সময় একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে, ‘খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা, আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।’

আজ শনিবার দুপুর ২টার দিকে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকার আব্দুল হাসনাতের মালিকানাধীন বাগদাদ প্যাকেজিং কারখানার ভেতরে তার লাশ পাওয়া যায়। সাইফুরের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকায়।

জানা গেছে, সাইফুর মাসখানেক আগে বিয়ে করে সংসার শুরু করেছিলেন। তিনি কারখানাতে থাকতেন। আর তার স্ত্রী থাকেন গ্রামের বাড়িতে।

চিরকুটে আরও লেখা রয়েছে, ‘আমার কারো ওপর কোনো মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার লাশ মায়ের কাছে পৌঁছে দেবেন। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ্ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের উসিলায় আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম তখন রফিক ভাইয়ের কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন। বুকে আগলে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে।’

সাইফুরের মামা কারখানা মালিক আব্দুল হাসনাত জানান, তার ভাগ্নে কেন আত্মহত্যা করলেন, সে ব্যাপারে তিনি কোনো কিছু আন্দাজ করতে পারছেন না।

পুলিশ জানায়, শ্রমিকদের কাছে খবর পেয়ে কারখানার একটি কক্ষের দরজা কেটে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন।

আশুলিয়া থানার এসআই দেলোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

- Advertisment -
Google search engine

Most Popular