Saturday, May 18, 2024
Homeবিনোদনপ্রকাশ্যে এলেন শাকিব খানের মার্কিন নায়িকা

প্রকাশ্যে এলেন শাকিব খানের মার্কিন নায়িকা

মার্কিন মুলুকে যাওয়ার পর চিত্রনায়ক শাকিব খান সেখানেই একটি সিনেমা প্রযোজনার পরিকল্পনা করছেন। নাম ‌‘রাজকুমার’। তবে শাকিবের বিপরীতে কে থাকবেন সেটা অনেকটাই গোপন রেখেছিলেন এই শীর্ষ নায়ক। অবশেষে আনুষ্ঠানিকভাবে নায়িকার নাম ঘোষণা দিলেন শাকিব।

আজ মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে নিউইয়র্কের একটি রেস্তোরাঁয় মহরতের মধ্যে দিয়ে পরিচয় করিয়ে দিলেন নবাগতা মার্কিন নায়িকা কোর্টনি কফিকে। সেসঙ্গে উন্মোচন করলেন সিনেমার প্রথম মোশন পোস্টার।

শাকিব জানান, কোর্টনি কফির জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। টানা কয়েকটি ধাপ পার হয়ে সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। এটি প্রযোজনা করছে এই নায়কের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। আর সিনেমাটি নির্মাণ করবেন হিমেল আশরাফ।

নির্মাতা বলেন, ‘কোর্টনি কফির সঙ্গে আগে কোনও পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্ব আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিনজন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।’

জানা গেছে, কোর্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়েই পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারের সঙ্গেও। এছাড়া অভিনয় করেছেন শর্ট ফিল্মে।

এদিকে সিনেমার মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এখন দেখা যাচ্ছে আমাদের হল সংখ্যা কমে গেছে। কিন্তু দেশের বাইরে যদি আমরা আরও হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।’

নির্মাতা হিমেল আশরাফ জানান, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে ‘রাজকুমার’ সিনেমার শুটিং হবে। নিউইয়র্ক, মায়ামি ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ হবে।

- Advertisment -
Google search engine

Most Popular