বাসে ঘুমন্ত সুপারভাইজারকে ‘পিটিয়ে হত্যা’

0
70

লক্ষ্মীপুরে দাঁড়িয়ে থাকা ইকোনো বাসের সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার ভোরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়ির চালক নাহিদকে পুলিশ আটক করলেও এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি। রিয়াদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রিয়াদ হোসেন স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ইকোনো (ঢাকা মেট্টো-ব ১৫-০১০৩) গতকাল শুক্রবার রাত ১০টার দিকে লক্ষ্মীপুরে আসে। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে ছিলেন নতুন একজন হেলপার, সুপারভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ।

নতুন হেলপার ও সুপারভাইজারকে রেখে বাসায় যান বাসের চালক ও পুরাতন স্টাফ। পরে সুপার ভাইজার ও নতুন হেলপার বাসে ঘুমিয়ে পড়েন। ভোর ৪টার দিকে চালক এসে বাসে সুপার ভাইজার লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দেন। পরে পুলিশকে ঘটনাটি জানানো হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছেন। তার পরিচয় জানাতে পারেনি কেউ।

পুলিশ গাড়ির চালক নাহিদকে আটক করে থানায় হেফাজতে নিয়েছে। নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা শাহরিয়ারের ছেলে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইকোনো বাস একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আমরা বাসের চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here