ঘোড়া যুগলের নাম রণবীর-আলিয়া!

0
96

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়ার ভাটের বিয়ে নিয়ে কয়েক দিন ধরেই শোরগোল ছিল পুরো বলিউড পাড়ায়।অবশেষে গত বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়ার পর প্রকাশ্যে এসেছে রণবীর ও আলিয়ার বিয়ের নানা ছবি।এর মধ্যেই সামনে এসেছে দুধ সাদা এক জোড়া ঘোড়ার ছবি, যাদের নাম রাখা হয়েছে রণবীর ও আলিয়া।

বলিউডের তারকা দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানাতেই রণবীর ও আলিয়া নামের এই ঘোড়া যুগল উপহার দিয়েছে এক স্বেচ্ছাসেবী সংস্থা। ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আসলে মুম্বাইয়ে সাধারণত বিয়ের ক্ষেত্রে ঘোড়া ব্যবহার করা হয়। তবে রণবীর ও আলিয়ার বিয়ে সে ক্ষেত্রে ব্যতিক্রম। আর সে কারণেই স্বেচ্ছাসেবক সংস্থাটি আলিয়া ও রণবীর দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন একেবারে নতুন কায়দায়।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, স্বেচ্ছাসেবী সংস্থা এক বিয়েবাড়ি থেকেই উদ্ধার করেন স্ত্রী ঘোড়াকে।বিয়ে বাড়ির কাজে ঘোড়াটিকে যথেচ্ছ ব্যবহার করা হতো। অন্যদিকে মুম্বাইয়ের ইন্ডিয়া গেট থেকে পুরুষ ঘোড়াটিকে উদ্ধার করেন তারা। পরে দুধ সাদা এই ঘোড়া যুগলেরই নাম- রণবীর ও আলিয়া রাখেন ওই স্বেচ্ছাসেবী সংস্থা।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৩টা নাগাদ সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। আলিয়া নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে রণবীরকে নিয়ে নতুন স্বপ্নের দেখার কথা লিখেছেন, ‘পরিবার ও কাছের মানুষদের সামনে আমরা সাতপাকে বাঁধা পড়লাম। আমাদের সবচেয়ে প্রিয় জায়গা, আমাদের বাড়ি, আমাদের সেই বারান্দা, যেখানে আমরা ৫ বছর দারুণ সময় কাটিয়েছি। তবে এখানে শেষ নয়। একসঙ্গে এবার দুজনে নতুন স্বপ্ন দেখার পালা। যেখানে ভালোবাসা থাকবে, হাসি থাকবে, ঝগড়া থাকবে, একসঙ্গে সিনেমা দেখা থাকবে, ডিনার থাকবে। ভালোবাসায় মোড়া হবে আমাদের জীবন। আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here