Home খেলা অস্ত্রধারী ছিনতাইকারীর কাছ থেকে বেঁচে ফিরলেন ব্রাজিল ডিফেন্ডার

অস্ত্রধারী ছিনতাইকারীর কাছ থেকে বেঁচে ফিরলেন ব্রাজিল ডিফেন্ডার

0

ক্লাব ফুটবলের বিরতিতে দেশে ফিরে বড় বিপদেই পড়তে হলো ব্রাজিল ডিফেন্ডার এমারসন রয়ালকে। অস্ত্রধারী এক ছিনতাইকারীর সামনে পড়েছিলেন তিনি। পরে অফ-ডিউটিতে থাকা এক পুলিশ কর্মকর্তার হস্তক্ষেপে এই যাত্রায় পার পেয়ে যান ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারে খেলা এই তারকা।

বৃহস্পতিবার ভোরে ব্রাজিলের এক নাইটক্লাবের বাইরের ঘটনা। স্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, নিজ শহর সাও পাওলোর নাইটক্লাবে পরিবার ও বন্ধু-বান্ধবসহ ঘুরতে যান ২৩ বছর বয়সী এমারসন। যেখানে ক্লাবের বাইরে রাত তিনটায় ডিউটির বাইরে থাকা এক পুলিশ তার সঙ্গে ছবি তুলতে আসেন।

পরক্ষণেই অস্ত্র হাতে এক ছিনতাইকারী এমারসনের দিকে এগিয়ে আসেন ও অর্থ দেওয়ার দাবি করেন। এটি বুঝতে সময় লাগেনি সেই পুলিশ কর্মকর্তার। ছিনতাইকারীকে ধাওয়া করেন ও ২৯ রাউন্ড গুলি ছোড়েন! একটি গুলি ছিনতাইকারীরর পেছনে লাগে। পরে তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়।

সংবাদমাধ্যম ইওএলের বরাতে জানা যায়, শুক্রবার আক্রমণকারী সেই ছিনতাইকারীর অস্ত্রপচার করা হয় ও শরীর থেকে বুলেট বের করা হয়। পরবর্তীতে এমারসন তার বাবাসহ পুলিশ স্টেশনে যান ও মামলা করেন।

এনিয়ে বার্সেলোনার সাবেক তারকার বাবা গ্লোবো ইস্পোর্তে বলেন, ‘আমরা মজা করছিলাম, অন্যদিকে বাইরে ঘটনাটি ঘটে। যেটা খুবই খারাপ ছিল। প্রকৃতপক্ষে এটা একটা হরর ঘটনা। এমনটা যেন আর কারও সঙ্গে না ঘটে।’

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here