Home খেলা ক্রিকেট সাকিবের দুঃখ প্রকাশ

সাকিবের দুঃখ প্রকাশ

0

এশিয়া কাপে আফগানিস্তান ও শ্রীলংকার কাছে হেরে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছে বাংলাদেশ। দেশবাসীর পাশাপাশি আরব আমিরাত প্রবাসী বাংলাদেশি সমর্থকদের হতাশা উপহার দিয়েছে সাকিব বাহিনী। এশিয়া কাপ থেকে বিদায় নেওয়ার ম্যাচে ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করেছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

গতকাল বৃহস্পতিবার দুবাইয়ে উত্তেজনা ছড়ানো এক ম্যাচে বাংলাদেশকে হারিয়ে শ্রীলংকা এশিয়া কাপের সুপার ফোরে উঠেছে। বাংলাদেশ টানা দুই হারে গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে।


সাকিবরা ভক্তদের জয় উপহার দিতে না পারলেও তাদের ভালোবাসা ও একনিষ্ঠ সমর্থনে অভিভূত। তাইতো ম্যাচ হারের পর তাদের জন্য দুঃখ প্রকাশ করেছেন অধিনায়ক সাকিব। পুরস্কার বিতরণী মঞ্চে সাকিব বলেছেন, ‘ভক্তদের জন্য সত্যিই খারাপ লাগছে। আমরা যেখানেই যাই তারা সব সময় আমাদের সমর্থন যোগাতে চলে আসেন। সব সময় আমাদের পাশে থাকেন। আমাদের জয় দেখতে চান। আশা করছি- সামনে তাদের জন্য ভালো করবো।’


বাংলাদেশ আজ জয়ের কাছাকাছি ছিল। শেষ দিকে এসে তরী ডুবিয়েছে। ব্যাটিংয়ে ১৮৩ রানের বিশাল পুঁজি পাওয়ার পর বোলিংয়ে বাংলাদেশ আঁটসাঁট ছিল। নিয়মিত উইকেট তুলে চাপে রেখেছিল শ্রীলংকাকে। কিন্তু ডেথ ওভারে তালগোল পাকানো বোলিংয়ে সব এলোমেলো হয়ে যায়। সাকিব ম্যাচ শেষে জানিয়েছেন, এই ডেথ ওভারেই বাংলাদেশের উন্নতি করতে হবে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here