Home বাংলাদেশ ‘রেস’ করার সময় দুই মোটরসাইকেলের সংঘর্ষ, ৩ যুবকের মৃত্যু

‘রেস’ করার সময় দুই মোটরসাইকেলের সংঘর্ষ, ৩ যুবকের মৃত্যু

0
???????????????????????

কুষ্টিয়ার সদর উপজেলায় কুষ্টিয়া-ঝিনাইদহের মহসড়কে রেস করার সময় পাশাপাশি দুই মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বটতৈল ইউনিয়নের আনসার ক্যাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জুয়েল (২০), রাহুল (২২) ও ফারুক (২৪)। জুয়েল কুষ্টিয়া শহরতলী বারখাদা জুগিয়া এলাকার সলকের ছেলে। তিনি কুমারগাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে গিয়ে খালাতো ভাইয়ের সঙ্গে ঘুরতে যান এবং দুর্ঘটনার শিকার হন। ফারুক কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কুমাড়গাড়া ক্লিকমোড় এলাকার শওকত আলীর ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল মিস্ত্রি এবং রাহুল কুমারগাড়া বিডিসিপাড়ার মনোয়ার হোসেনের ছেলে। তিনি বাবার সঙ্গে গরু ও মাংসের ব্যবসা করতেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিপ্লব নামের একজন। তিনি চৌড়হাঁস ফুলতলা এলাকার বাসিন্দা এবং কুষ্টিয়া সরকারি কলেজে অনার্সে পড়েন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে ভাদালিয়া বাজারে চা খেতে যান তারা। সেখান থেকে কুষ্টিয়ায় ফেরার পথে বটতৈল আনসার ক্যাম্পের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে নিজেদের মধ্যে রেস করতে গিয়ে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে চৌড়হাঁস হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের আনসার ক্যাম্প এলাকায় নিজেদের মধ্যে রেস করার সময় দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। মোটরসাইকেল দুটি কুষ্টিয়াগামী ছিল। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here