Sunday, September 8, 2024
Homeবাংলাদেশদেশত্যাগের চেষ্টা: কিংফিশার বারের মালিক গ্রেপ্তার

দেশত্যাগের চেষ্টা: কিংফিশার বারের মালিক গ্রেপ্তার

রাজধানীর অবৈধ বার ব্যবাসায়ী কিংফিশার বারের মালিক মো. মোক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল রোববার দিবাগত রাতে দেশত্যাগের সময় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি ও বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা গেছে, মুক্তার দেশ থেকে পালানোর জন্য অন্তর্বতী জামিনে থাকার একটি কপি দেখায়। কিন্তু সেটাতে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। অন্তর্বর্তী জামিনের মূল কাগজ বাসা থেকে আনতে পাঠালেও পরে তা দেখাতে পারেননি তিনি। খবর পেয়ে ডিবি পুলিশ মোক্তারকে গ্রেপ্তার করেন।


জানা গেছে, ২০০৮ সালের দিকে রাজধানীর বারিধারায় ‘এভিনিউ’ নামে একটি রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ শুরু করেন মো. মুক্তার হোসেন। এরপর গুলশানে ‘লেক ভিউ’ রেস্টুরেন্টেও ওয়েটার হিসেবে ছিলেন। সেই মুক্তার এখন শতকোটি টাকার মালিক। তার যুক্তরাষ্ট্রে গাড়ি-বাড়ি আছে। সেখানে বসবাস করেন তার স্ত্রী ও সন্তানরা।


রাজধানীর উত্তরায় মুক্তার হোসেনের একটি বার রয়েছে। এই বারে প্রতিদিন সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের যাতায়াত ছিল। তাদের মধ্যে রয়েছেন সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তা, আইনজীবী, চিকিৎসকসহ বিভিন্ন পেশার মানুষ।

মোক্তারকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি প্রধান) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মামলার আসামি হওয়ায় দেশত্যাগের সময় বিমানবন্দরের ইমগ্রেশন পুলিশ প্রথমে তাকে গ্রেপ্তার করে। পরে তারা ডিবি পুলিশকে খবর দেয়।

- Advertisment -
Google search engine

Most Popular