Sunday, September 8, 2024
Homeবিনোদনঢালিউডধুমধাম আয়োজনে এটাই পরীর শেষ জন্মদিন

ধুমধাম আয়োজনে এটাই পরীর শেষ জন্মদিন

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আজ সোমবার এই অভিনেত্রীর জন্মদিন। প্রতি বছরের মতো এবারও দিনটি ঘিরে থাকছে বিশেষ চমক ও বড় আয়োজন। আর আজকের দিনটির জন্য পরী বেশ লম্বা সময় নিয়ে আয়োজন সাজিয়ে থাকেন।

আজ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে পরীর জন্মদিন। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বিনোদন অঙ্গনের তারকা ও শুভাকাঙ্ক্ষীদের। থাকছে পরিবারের মানুষজনও। আর এবারের জন্মদিন পরীর জীবনে বিশেষ কারণ, মা হওয়ার পর প্রথম জন্মদিন এটি। অনুষ্ঠানে তার ছেলে রাজ্য ও তাদের দুই পরিবারের সদস্যরা অংশ নেবেন।

তবে এমন আয়োজনে এটাই পরীর শেষ জন্মদিন উৎযাপন হবে। কারণ হিসেবে তিনি বলেন, ‘আগামীবার তো ছেলের প্রথম জন্মদিন হবে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে রাজ্যর জন্মদিন পালন করব। আর আমারটা থাকবে ঘরোয়া আয়োজনে। এখন তো আমার সন্তানই আমার পৃথিবী, ওর জন্যই সব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

আজ জন্মদিন উৎসবে বেশ কিছু চমক উপহার দেবেন ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই অভিনেত্রী। তার ভাষ্য, ‘এবার থাকবে আরও বড় সারপ্রাইজ, যা অনুষ্ঠানটিকে আরও রঙিন করবে। আমার আগের কোনো জন্মদিনে এমন সারপ্রাইজ অতিথিরা দেখেননি। এখনই বলছি না, তাহলে মজা থাকবে না।’

এদিকে, পরীমনিকে আজ পাওয়া যাবে কাহিনিকার হিসেবে। তার গল্পে রুদ্র হক নির্মাণ করেছেন ‘নতুন জন্মের গল্প’। তবে এটি সিনেমা নাকি তথ্যচিত্র, না স্বল্পদৈর্ঘ্য তা নিশ্চিত হওয়া যায়নি। যা আজ অতিথিদের সামনে প্রকাশ্যে আনবেন হালের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

- Advertisment -
Google search engine

Most Popular