Sunday, September 8, 2024
Homeটেকনোলজিটুইটার কিনেই ৩ কর্মকর্তাকে বরখাস্ত করলেন ইলন মাস্ক

টুইটার কিনেই ৩ কর্মকর্তাকে বরখাস্ত করলেন ইলন মাস্ক

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কেনা নিয়ে বেশ জল ঘোলা করেছিলেন ইলন মাস্ক। এ নিয়ে তার বিরুদ্ধে মামলা হয়েছে। সেই মামলার দফারফা হওয়ার আগেই প্রতিষ্ঠানটি কেনার পথে অনেক দূর এগিয়ে গেছেন তিনি। টুইটার হ্যান্ডেলে নিজের পরিচয় বদলেছেন। নিজের প্রোফাইলে লিখেছেন ‘চিফ টুইট’।

এদিকে টুইটার কেনার কয়েক ঘণ্টার মধ্যেই প্রথমে প্রতিষ্ঠানটির তিন শীর্ষ কর্মকর্তাকে ছাটাইয়ের ঘোষণা দেন ইলন মাস্ক। এরমধ্যে প্রধান নির্বাহী (সিইও) পরাগ আগারওয়াল, প্রধান আর্থিক কর্মকর্তা নেড সেগাল রয়েছেন। একাধিক সূত্রে গতকাল বৃহস্পতিবার এ খবর দিয়েছে ওয়াশিংটন পোস্ট। আগরওয়াল, সেগাল এবং কোম্পানির শীর্ষ আইন ও নীতি নির্বাহী বিজয়া গাড্ডেকে ব্যবসায় ব্যাপকভাবে অবদানের জন্য ধন্যবাদ জানান টুইটারের সহ-প্রতিষ্ঠাতা বিজ স্টোন।

টুইটারের বিজ্ঞাপনদাতাদের উদ্দেশে এক টুইটবার্তায় তিনি বলেন, ‘প্রিয় টুইটার বিজ্ঞাপনদাতারা, আমি কী কারণে টুইটার কিনেছি— তা পরিষ্কার করতে সম্ভব হলে আপনাদের সবার সঙ্গে আমি ব্যক্তিগতভাবে দেখা করতাম। কারণ, কেন আমি টুইটার কিনেছি এবং এই সামাজিক যোগাযোগমাধ্যমের বিজ্ঞাপনদাতাদের সম্পর্কে আমি কী চিন্তা-ভাবনা করি এসব ব্যাপার নিয়ে বাজারে অনেক অনুমান ও ধারণার উদ্ভব হয়েছে। এসব অনুমান এবং ধারণার অধিকাংশই ভুল।’

- Advertisment -
Google search engine

Most Popular