Thursday, September 19, 2024
Homeবাংলাদেশফেসবুকে ‘জ্বর’ লিখে স্ট্যাটাস, এক দিন পরই জবি শিক্ষার্থীর মৃত্যু

ফেসবুকে ‘জ্বর’ লিখে স্ট্যাটাস, এক দিন পরই জবি শিক্ষার্থীর মৃত্যু

নিজের ফেসবুক আইডিতে ‘জ্বর’ লিখে স্ট্যাটাস দেওয়ার এক দিন পরই শেখ ফজলুল হক রোমান (২৬) নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ৮টার দিকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, হাসপাতালে ভর্তির আগে গত শুক্রবার নিজের ফেসবুক আইডিতে ‘জ্বর’ লিখে স্ট্যাটাস দেন এই শিক্ষার্থী। রোমান নড়াইল জেলার নড়াগাতী থানার টোনা গ্রামের ওলিয়ার শেখের ছেলে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ছাত্র ছিলেন।

জানা গেছে, রোমান গত শনিবার রাতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ধীরে ধীরে তার অবস্থার অবনতি হতে থাকে। পরে রোববার রাত ৮টার দিকে তার মুত্যু হয়।

নড়াইল সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শামীমুর রহমান রোমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার রাত ১০টার দিকে রোমানের মৃতদেহ নড়াইল সদর হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে নেওয়া হয়।

উল্লেখ্য, ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন শেখ ফজলুল হক রোমান। নড়াইলের নড়াগাতী থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন তিনি। গত ২৭ অক্টোবর ঘোষিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হন রোমান। পদ প্রাপ্তির তিনদিন পরই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

- Advertisment -
Google search engine

Most Popular