Home খেলা দলে ফিরেই সিটিকে জেতালেন হল্যান্ড

দলে ফিরেই সিটিকে জেতালেন হল্যান্ড

0

ইংলিশ প্রিমিয়ার লিগে জমজমাট এক রাত কেটেছে শনিবার (৫ নভেম্বর)। ফুলহ্যামের বিপক্ষে হল্যান্ডের শেষমুহূর্তের গোলে ২-১ গোলে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। এ ছাড়া রোমাঞ্চে ভরা ম্যাচে বোর্নেমাউথকে ৪-৩ গোলে হারিয়েছে লিডস ইউনাইটেড।

ইতিহাদ স্টেডিয়ামে দাপট নিয়ে খেলতে থাকে ম্যান সিটি। ১৭ মিনিটে হুলিয়ান আলভারেজের গোলে লিড নেয় বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচের ২৬ মিনিটে ফুলহ্যামের খেলোয়াড়কে ডি-বক্সে ফাউল করে জোয়াও ক্যানসেলো। ফুলহ্যাম পেনাল্টি পাওয়ার পাশাপাশি লাল কার্ড দেখেন ক্যানসেলো। ২৮ মিনিটে সেই পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান আন্দ্রেয়াস পেরেইরা। সমতায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে সিটি। কিন্তু তাদের সব প্রচেষ্টাই বিফলে যায়। জয়সূচক গোলের জন্য অপেক্ষা করতে হয় ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত। ৬৪ মিনিটে আলভারেজের বদলি হিসেবে নামা হল্যান্ড পেনাল্টি থেকে গোল করে দলকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন। ইনজুরির কারণে দুই ম্যাচ মাঠের বাইরে ছিল এই নরউইজিয়ান। এই জয়ে ১৩ ম্যাচ ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে চলে গেলো সিটিজেনরা।

এদিকে দিনের আরেক ম্যাচে বোর্নেমাউথকে ৪-৩ গোলে হারিয়েছে লিডস ইউনাইটেড। প্রথম হাফে ২-১ গোলে পিছিয়ে পড়েছিল স্বাগতিক দল লিডস। এরপর বিরতি থেকে ফিরে আরও এক গোল করে বোর্নেমাউথ। তবে কে ভেবেছিল ম্যাচের রোমাঞ্চ এখনও বাকি আছে।

ম্যাচের ৬০ থেকে ৮৪ মিনিট। এই ২৪ মিনিটে তিন গোল করে লিডস ইউনাইটেড। আর এই তিন গোলে রোমাঞ্চকর এক জয় নিয়ে মাঠ ছাড়ে মার্শের দল। এই জয়ে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম স্থানে লিডস, আর ১৪ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তে বোর্নেমাউথ।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here