Monday, June 17, 2024
Homeফিচারজঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি: ওবায়দুল কাদের

জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামী লীগকে দায়ী করছে। কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। শায়খ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে বিএনপির আমলে।’

আজ মঙ্গলবার দুপুর পৌনে ১টায় জেলা স্টেডিয়াম মাঠে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘আগামী ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে। মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইস ব্যাংকে টাকা রাখা ব্যক্তিদের বিরুদ্ধে খেলা হবে।’

ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সংকট কাটে কিন্তু আমাদের আছে ছয় মাসের। বিএনপি এটাকে পুঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে।’ এ সময় শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহ্বান জানান তিনি।

দীর্ঘ সাড়ে সাত বছর পর লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। আজ দুপুর পৌনে ১টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদপ্রত্যাশী নেতা ও তাদের কর্মী-সমর্থকদের ব্যানার-পোস্টারে ছেঁয়ে যায় চারপাশ। সম্মেলনের প্রথম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

- Advertisment -
Google search engine

Most Popular