Monday, June 24, 2024
Homeখেলাসৌদির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

সৌদির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ মঙ্গলবার বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। সৌদির বিপক্ষে কেমন হতে পারে আলবিসেলেস্তেদের একাদশ? কোন ফর্মেশনে দলকে খেলাবেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি? এ নিয়ে চলছে আলোচনা।

আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হচ্ছে, সৌদি আরবের বিপক্ষে দলকে ৩-৪-৩ ফর্মেশনে খেলাবেন স্ক্যালোনি। আক্রমণভাগে বরাবরের মতো থাকছেন লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও লাউতারো মার্টিনেজ। গোলবার সামলাবেন এমিলিয়ানো মার্টিনেজ। তার সামনে সেন্টারব্যাক হিসেবে খেলবেন ইংলিশ ক্লাব টটেনহ্যামের ক্রিস্টিয়ান রোমেরো। তার বাঁপাশে থাকবেন অলিম্পিক লিওঁর লেফটব্যাক নিকোলাস ওতামেন্দি আর রাইটব্যাক হিসেবে অ্যাতলেটিকো মাদ্রিদের নাহুয়েল মলিনা।

আর মাঝমাঠে খেলবেন মার্কোস আকুনিয়া, রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস ও আলেক্সিস মাকআলিস্তার। আকুনিয়ার যেহেতু লেফটব্যাক হিসেবে খেলার অভিজ্ঞতাও আছে, তাই মাঝমাঠ থেকে তিন ডিফেন্ডারকে রক্ষণে সহায়তার ভূমিকায়ও দেখা যাবে তাকে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্তিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিস্তিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুনিয়া, রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস মাকআলিস্তার, লিওনেল মেসি, লাওতারো মার্তিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

- Advertisment -
Google search engine

Most Popular