Home বিনোদন আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলেই কচি খন্দকারের বিয়ে!

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলেই কচি খন্দকারের বিয়ে!

0

কাতারে শুরু হয়েছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ-খ্যাত ফুটবল বিশ্বকাপ। এই উন্মাদনায় বাদ নেই ধারাবাহিক নাটক ‘চিরকুমার’ এর সদস্যরা। এনটিভিতে প্রচার হওয়া নাটকটিতে এবার শুরু হয়েছে ফুটবল উন্মাদনা।

নাটকটিতে নতুন করে যুক্ত হয়েছেন আর্জেন্টিনার সমর্থক কচি খন্দকার। নাটকের গল্পেও আর্জেন্টিনার অন্ধ ভক্ত হিসেবে দেখা যাবে তাকে। তার চরিত্রটির নাম পাকা মন্ডল। যিনি পণ করেছেন আর্জেন্টিনা যে বছর বিশ্বকাপ জিতবে সে বছরই বিয়ে করবেন। এদিকে আর্জেন্টিনাও জেতে না, তারও বিয়ে করা হয় না। এখনও চিরকুমার রয়ে গেছেন।

নাটকে ব্রাজিল সমর্থক হিসেবে দেখা যাবে বাপ্পী আশরাফকে। যিনি গ্রামের মাঠে সাঁতার কাপ নামে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে খেলার আয়োজন করেন।

পরিচালক তুহিন হোসেন জানান, ২৮ নভেম্বর থেকে চিকু সংঘে ফুটবল বিশ্বকাপের আমেজ শুরু হবে। নাটকটির নতুন পর্বগুলোতে থাকছে ফুটবল উন্মাদনাকে ঘিরে মজার গল্প।

গোলাম রাব্বানীর রচনায় নাটকটিতে অভিনয় করছেন সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, আরশ খান, ফারিয়া শাহরিন, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদারসহ অনেকে। প্রতি সোম, মঙ্গল ও বুধবার রাত সাড়ে ৯টায় নাটকটি এনটিভিতে প্রচার হচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here