Friday, September 20, 2024
Homeবিনোদনজ্যাকুলিনের বিরুদ্ধে কেন মামলা করলেন নোরা ফাতেহি

জ্যাকুলিনের বিরুদ্ধে কেন মামলা করলেন নোরা ফাতেহি

সুকেশ চন্দ্রশেখরের অর্থ পাচার ও চাঁদাবাজির মামলার হাজিরাকে কেন্দ্র করে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা ফাতেহি। আজ সোমবার অর্থ পাচারের মামলায় আদালতে হাজিরা দেন জ্যাকুলিন। এ দিনই নোরা তার নামে মানহানির মামলা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, জ্যাকুলিনের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করেছেন নোরা ফাতেহি। নোরার দাবি, নোংরামি চলছে। নিজের স্বার্থে তার ক্যারিয়ার এবং মান-সম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকুলিন।

সুকেশের ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় সন্দেহভাজন হিসেবে জ্যাকুলিন ও নোরা এই দুই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেখানে বলা হয়, সুকেশের থেকে অনেক তারকা উপহার নিয়েছেন। তাদের মধ্যে নোরা ও জ্যাকুলিন রয়েছেন।

এরপরই চটে যান নোরা ফাতেহি। তিনি জানান, এটি সম্পূর্ণ মিথ্যা কথা। সুকেশের সঙ্গে তার কোনো লেনদেন নেই। উপহারও নেননি। তবে সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গে আলাপ ছিল নোরার। অকারণে তাকে হেনস্থা করতে চাইছেন জ্যাকুলিন দাবি তার।

আজ জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করে নোরা বলেন, ‘জ্যাকুলিন নিজে দুর্নীতিতে জড়িয়ে কেরিয়ার নষ্ট করছে। সেটা অবশ্য ওর কাছের মানুষের জন্যই করছে। সুকেশ আর ও দু’জনেই একই ইন্ডাস্ট্রিতে কাজ করে। একই অতীত। যা করছে, ঠিক আছে। কিন্তু আমাকে এই নোংরামির মধ্যে জড়ানো কেন?’

এই মর্মে নিজেকে এই মামলা থেকে মুক্ত করার আবেদনও জানান নোরা।

আজ দিল্লির পাতিয়ালা আদালতে হাজিরা দেন জ্যাকুলিন। তার আইনজীবী জানান, এখন পর্যন্ত ইডির তরফ থেকে সম্পূর্ণ চার্জশিট জ্যাকলিনের হাতে পৌঁছায়নি। এ জন্য বিচারপতি আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত এই মামলার পরবর্তী শুনানি পিছিয়ে দেন।

- Advertisment -
Google search engine

Most Popular