Thursday, September 19, 2024
Homeবিনোদনবিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন রাম চরণ

বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন রাম চরণ

বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রাম চরণ। ২০১২ সালে ১৪ জুন বান্ধবী উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এরপর অনেক বছর পার হলেও সন্তান নেননি এই দম্পতি। উল্টো রাম চরণের স্ত্রী উপাসনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভারতের ক্রমবর্ধমান জনসংখ্যা নিয়ন্ত্রণের কথা ভেবেই সন্তান নেননি তারা। তবে এবার সেই রামচরণ ও উপাসনা দম্পতির কাছ থেকেই সুখবর এলো। বাবা-মা হচ্ছেন তারা।

আর এই সুখবরটি জানালেন রামচরণের বাবা মেগাস্টার চিরঞ্জীবী। আজ সোমবার দুপুরে এক টুইটে চিরঞ্জীবী লেখেন— ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রাম চরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে।’ বাবার দেওয়া এই সুখবরের পোস্টটি নিজের ওয়ালে শেয়ার করেন রাম চরণ। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রাম চরণ-উপাসনা দম্পতি।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রামচরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা ছিলেন আলোচিত। অম্ল-মধুর সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। এরপর এক সময় রামচরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দুজন। কিন্তু তখনও পরস্পরকে বন্ধুই ভাবতেন তারা।

রামচরণের ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই মূলত উপাসনার সঙ্গে অভিনেতার প্রেমের সম্পর্ক শুরু হয়। দুজনের পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি।

বর্তমানে পরিচালক এস শংকরের ‘আরসি১৫’ সিনেমায় অভিনয় করছেন রাম চরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে রাম চরণকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এ ছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

- Advertisment -
Google search engine

Most Popular