Sunday, September 8, 2024
Homeফিচারখুলনায় বিএনপির সমাবেশে যাওয়ার পথে নেতাকর্মীদের মারধর

খুলনায় বিএনপির সমাবেশে যাওয়ার পথে নেতাকর্মীদের মারধর

খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশে যাওয়ার পথে গাড়ি থেকে নামিয়ে দলটির নেতাকর্মীদের মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরে আহত আব্দুস শুকুর বলেন, ‘আমরা সকালে দৌলতপুর থেকে ১২টি বাস ও ১০টি মাইক্রোবাসে প্রায় ৮০০ জন খুলনায় বিএনপির সমাবেশে যোগ দিতে রওনা দিই। কালীগঞ্জের বারবাজার এলাকায় পৌঁছালে বাসের সামনে ব্যারিকেড দেয় কয়েকজন। তারা বাস থেকে নামিয়ে আমাদের মারধর করেন। তারা সংখ্যায় ৫০ জনের বেশি ছিলেন। তারা আমাদের বাস ও মাইক্রোবাস ভাঙচুর করেছে, জামা-কাপড় ছিড়ে ফেলেছে’।

এ সময় বাসগুলো আটকে রাখা হয়েছে বলে দাবি করেন তিনি। জানান, হামলার পর প্রাণভয়ে অনেকে গ্রামের ভেতরে চলে গেছে। আহত কয়েকজনকে ভর্তি করা হয়েছে স্থানীয় জননী ক্লিনিকে।

দৌলতপুরের সাবেক চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, ‘৫০ জনের একটি দল আমাদের বাসের সামনে ব্যারিকেড দিয়েছিল। তাদের হাতে চাপাতি, লাঠি, দা ছিল’।

বারবাজার পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) হায়াত মাহমুদ বলেন, ‘বারবাজার বাসস্ট্যান্ডে যাত্রীদের মাঝে ঝামেলা হওয়ার খবর পেয়েছি। কিন্তু তারা বিএনপি কর্মী কিনা, সেটা জানি না’।

- Advertisment -
Google search engine

Most Popular