Sunday, September 8, 2024
Homeফিচারসিদ্ধার্থ-কিয়ারার ‘বিরল’ প্রেমের প্রশংসা, আরেক জুটিকে খোঁচা কঙ্গনার

সিদ্ধার্থ-কিয়ারার ‘বিরল’ প্রেমের প্রশংসা, আরেক জুটিকে খোঁচা কঙ্গনার

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বিয়ের ছবি পোস্ট করার পর থেকে প্রায় গোটা বলিউডই শুভেচ্ছা জানিয়েছেন এই নবদম্পতিকে। তবে বিয়ের আগেই সোশ্যাল মিডিয়ায় এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। বিয়ের পরেও নবদম্পতির প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেত্রী।

তবে বলিউডের অন্য তারকা জুটিদের খোঁচা দিতেও যে ছাড়েননি অভিনেত্রী, যা তার মন্তব্যে স্পষ্ট। জিনিউজ, আনন্দবাজার পত্রিকাসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বলিপাড়ায় প্রেমের গুঞ্জন শো‌না গেলেও কখনো জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। এমনকি বিয়ের কানাঘুষোতেও পাত্তা দেননি সিদ্ধার্থ ও কিয়ারা। সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গতকাল মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন এই জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের ছবি ভাইরাল হতেই বেশ কিছু মানুষের প্রশ্ন, ‌এরা প্রেম করলেন কবে?

আজ বুধবার সকালে অনিরুদ্ধ গুহ নামের এক ব্যক্তির পোস্টের উত্তরে কঙ্গনা লেখেন, ‘কোনো ব্র্যান্ড বা সিনেমার প্রমোশনে ওরা জুটি বাঁধেনি। এমনকি প্রেম করে কোনো লাইমলাইটও নিজের দিকে টানতে চায়নি। ওদের প্রেমটা নিখাদ ও আনন্দদায়ক।’

এর আগে শুক্রবার সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘এই কাপল সত্যিই সুন্দর। সিনেমা ইন্ডাস্ট্রিতে এ রকম খাঁটি নিখাদ ভালোবাসা প্রায় দেখা যায় না। ওদের একসঙ্গে ঐশ্বরিক লাগে।’

একদিকে যেমন কিয়ারা ও সিদ্ধার্থের প্রেমের প্রশংসা করেছেন কঙ্গনা, অন্যদিকেই কোনো এক তারকা দম্পতিকে কটাক্ষও করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই এক দম্পতিকে কড়া বার্তা দিয়েছিলেন কঙ্গনা।

জানা গেছে, দিন কয়েক আগেই নাম না করে রণবীর কাপূর ও আলিয়া ভাটকে নিশানার রেখে একাধিক অভিযোগ করেন কঙ্গনা। তার উপর নাকি নজরদারি চালাচ্ছেন ওই জুটি, দাবি করেন ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা জানানোর পরেই নাকি তার চারপাশে সন্দেহজনক কাজকর্ম বন্ধ হয়ে গেছে বলে জানান কঙ্গনা।

- Advertisment -
Google search engine

Most Popular