Sunday, September 8, 2024
Homeবিনোদনকুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যদিও শঙ্কা এখনো কাটেনি।

স্থানীয় সময় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এসটি মাইকেল হাসপাতালে নিবিড় কুমারের শরীরে একটি অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

কানাডার স্থানীয় সময় বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাঈমা সুলতানা হাসপাতালের আইসিইউতে তাদের একমাত্র ছেলেকে দেখতে যান। সন্তানকে দেখার পর বিমর্ষ হয়ে পড়েন তারা।

চিকিৎসকরা জানিয়েছেন, নিবিড় কুমারকে সারিয়ে তুলতে তারা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিবিড় কুমারের আরও একাধিক অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। এজন্য চিকিৎসকরা নিবিড়ের শারীরিক অবস্থা দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেবেন।

সড়ক দুর্ঘটনায় নিবিড়ের মাথার একটি বড় অংশ ও চোখের একটি বড় অংশ ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া বুকের পাঁজরেও ক্ষতিগ্রস্ত হয়। শরীরের আর কোথায় ক্ষতিগ্রস্ত হয়েছে তা মূলত দেখার জন্য ক্যামেরা দিয়ে শরীরের বিভিন্ন অংশ পর্যবেক্ষণ করা হবে। তারপরে অস্ত্রোপচার সিদ্ধান্ত নেওয়া হবে।

- Advertisment -
Google search engine

Most Popular