Sunday, September 8, 2024
Homeবিনোদন৫০০ বার বিয়ের পিঁড়িতে বসেও সিঙ্গেল এই অভিনেত্রী!

৫০০ বার বিয়ের পিঁড়িতে বসেও সিঙ্গেল এই অভিনেত্রী!

ভারতের ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রানি চ্যাটার্জি। ২০০৩ সালে ‘শ্বাশুরা বাড়া পয়সাওয়ালা’ সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন ভোজপুরি সুপারস্টার মনোজ তিওয়ারি। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল সিনেমাটি, জিতে নিয়েছিল একাধিক অ্যাওয়ার্ড।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রানি চ্যাটার্জিকে। দীর্ঘ এই ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন রানি। বেশির ভাগ সিনেমাই সুপারহিট।

ভোজপুরি সিনেমার আলোচিত এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ভক্তদের সঙ্গে নিজের সব ছবি ও ভিডিও প্রায় পোস্ট করতে দেখা যায় তাকে। এবার এই অভিনেত্রী আবারও আলোচনায় এসেছেন তার নতুন সিনেমা ‘গ্যাংস্টার অব বিহার’ নিয়ে। এ সিনেমায় বিয়ের কনে সাজার লুকের ছবি পোস্ট করে মজার একটি তথ্যও শেয়ার করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন। এর ক্যাপশনে রানি লিখেছেন, ১৯ বছরের ক্যারিয়ারে ৪৬৫ বার বিয়ের কনে সাজতে হয়েছে। আবারও কনের সাজতে হলো আপকামিং সিনেমা ‘গ্যাংস্টার অব বিহার’ এর জন্য।

তবে পর্দায় এতবার কনের সাজে অভিনয় করলেও, কিন্তু আজও বাস্তবে বিয়ে করেননি রানি চ্যাটার্জি। এ বছরের নভেম্বরে ৪৪ বছর বয়সে পা রাখবেন এই অভিনেত্রী।

- Advertisment -
Google search engine

Most Popular