Sunday, September 8, 2024
Homeবাংলাদেশইবির সব নিয়োগ পরীক্ষা স্থগিত

ইবির সব নিয়োগ পরীক্ষা স্থগিত

পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অনুষ্ঠিতব্য সকল নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২০ ফেব্রুয়ারি মেডিকেল অফিসার পদের নিয়োগ নির্বাচনী বোর্ড, আগামী ২২ ফেব্রুয়ারি শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের প্রভাষক পদের নিয়োগ নির্বাচনী বোর্ড এবং ১১টায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক পদের নিয়োগ নির্বাচনী বোর্ডের সভা অনিবার্য কারণবশত স্থগিত করা হলো। উক্ত পদগুলোর নিয়োগ নির্বাচনী বোর্ডের তারিখ ও সময় পরবর্তীকালে জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, ‘অনিবার্য কারণবশত বাতিল করা হয়েছে। পরবর্তী সময় তারিখ জানানো হবে।’

প্রসঙ্গত, এর আগে গত বৃহস্পতিবার ও শুক্রবার বিভিন্ন সময়ে নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে ‘উপাচার্যের’ একাধিক অডিও ক্লিপ ফাঁস হয়। এ নিয়ে ক্যাম্পাসে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় উপাচার্যের অবস্থান জানতে চেয়ে বিবৃতিও দিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম। এ ফোনালাপ ফাঁসের তিন দিনপর এ নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত করল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

- Advertisment -
Google search engine

Most Popular