Friday, April 12, 2024
Homeবাংলাদেশঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৪ অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৮ ফেব্রুয়ানি) ঝিনাইদহ শহরের আব্দুর রকিব বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন করা হয়।
নির্বাচনে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ কবীর এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সহিদুর রহমান সন্টু। সহ-সভাপতি হয়েছেন মোঃ লিটন হোসেন এবং সিরাজুল ইসলাম মল্লিক, যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাহিদ হাসান, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সম্রাট শাহ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় দপ্তর সম্পাদক মোঃ মুক্তার হোসেন, এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন এস এম রবি, নির্বাচনে সাংবাদিক ও সংবাদপত্র বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ ইব্রাহিম হোসেন এবং নির্বাহী সদস্য হয়েছেন মাজেদ রেজা বাঁধন, এইচ এম ইমরান এবং ইমদাদুল হক।
নির্বাচনে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরতিহীনভাবে ৩১ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা তথ্য অফিসার মোঃ আবুবকর সিদ্দিক অন্য তিনজন নির্বাচন কমিশনার ছিলেন এড.আসাদুল ইসলাম, জেলা সমবায় অফিসের পরিদর্শক রুহুল আমিন মোল্যা এবং এড. বদিউজ্জামান।
নির্বাচনে আইনশৃংখলা বিষয়ক সার্বিক সহযোগিতা করেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ সোহেল রানা।
এদিকে নব-নির্বাচিত সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক এবং সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ।

- Advertisment -
Google search engine

Most Popular