Thursday, April 18, 2024
Homeরাজনীতিআগামী জাতীয় নির্বাচনে ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী সাইফুল ভূঁইয়া

আগামী জাতীয় নির্বাচনে ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী সাইফুল ভূঁইয়া

নিউজ ডেস্কঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) দল থেকে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া।
তিনি ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জামগড়া এলাকার মোঃ আব্দুর রাজ্জাক ভূঁইয়ার সুযোগ্য সন্তান।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক ইউপি সদস্য ছিলেন। গাজীরচট হাইস্কুলের ম্যানেজিং কমিটিং সদস্য এবং সাবেক জামগড়া স্কুলের প্রতিষ্ঠাতা কালীন ম্যানেজিং কমিটির সদস্যের দ্বায়িত্বেও নিয়োজিত ছিলেন।
এলাকার স্বাস্থ্য উপকেন্দ্র প্রতিষ্ঠা করে জনসেবামুলক কাজ করেছেন। জামগড়া কেন্দ্রীয় মসজিদের সহ-সভাপতি ও উপদেষ্টা হিসাবে দ্বায়িত্বে আছেন। তিনি এলাকার গরীব-দুঃখী মেহনতী মানুষের পাশে থেকে নিজ আসন এলাকায় পরিকল্পিত উন্নয়নে অংশগ্রহণ করতে চান। এছাড়া তিনি গাজীরচট আলীয়া মাদ্রাসা ও ঈদগাহ মাঠের ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ কৃষকলীগের আশুলিয়া থানা শাখার সাবেক সহ-সভাপতি, জাতীয় পার্টির সাভার উপজেলার সাবেক সভাপতি, ১৯৬৭ সালে ছাত্র রাজনীতিতে সক্রিয় থেকে রাজপথে মানুষের অধিকার আদায় সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছিলেন। দেশের নানা সময়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে আন্দোলন সংগ্রামে জড়িত ছিলেন তিনি।
১৯৮৭ থেকে ৯১ এবং ৯৪ থেকে ৯৭ পর্যন্ত ইউপি সদস্য দ্বায়িত্বে থাকাকালীন ১নং ওয়ার্ড এলাকার রাস্তাঘাট কালর্ভাটসহ রাস্তা উন্নয়ণমুলক কাজে তার ভূমিকা ছিলো প্রসংশনীয়। মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন অনুদান দিয়ে জনসেবায় তিনি সাধারণ মানুষের মনে আস্থাশীল হয়ে উঠেন। বর্তমানে জামগড়া রাজ্জাক প্লাজার প্রতিষ্ঠা চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।
এবিষয়ে মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএমএ) দল থেকে ঢাকা ১৯ আসনের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হিসেবে অংশগ্রহণ করতে চাই। ইতিমধ্যে এই নিয়ে দলটির কেন্দ্রীয় কমিটির সাথে কথা হয়েছে। মনোনয়ন পাওয়ার পরে আগামী দ্বাদশ নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আমি জয়ী হয়ে দেশ ও তথা পোশাক শ্রমিকসহ সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাবো। এ জন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি।
উল্লেখ্য মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়ার সাথে কথা বললে তিনি জানান বি এন এম দল যদি আমাকে ঢাকা ১৯- সাভার আশুলিয়া থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেয় আর আমি নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ হবে থেকে মাদক নির্মূল করা এবং সন্ত্রাস দমন করা। এটা কে আমি চ্যালেঞ্জ হিসেবে নিতে চাই । বর্তমানে গার্মেন্টস শ্রমিকদের যে উত্তাল পরিস্থিতি রয়েছে এটি নিয়েও আমি কাজ করার চেষ্টা করব। ইনশাল্লাহ আমি সাভার আশুলিয়ায় সত্যিকারের জনগণের সেবক হওয়ার চেষ্টা করব।

- Advertisment -
Google search engine

Most Popular