Thursday, September 19, 2024
Homeরাজনীতিমোহাম্মদ শাহীন শাহ আ'লীগের ২২তম জাতীয় সন্মেলনের প্রস্তুতি উপকমিটির সদস্য মনোনীত

মোহাম্মদ শাহীন শাহ আ’লীগের ২২তম জাতীয় সন্মেলনের প্রস্তুতি উপকমিটির সদস্য মনোনীত

নিউজ ডেস্কঃ কেন্দ্রীয় আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ-কমিটি ২২তম জাতীয় সন্মেলনের প্রস্তুতি উপকমিটির -সদস্য হিসেবে স্থান করে নিলেন মোহাম্মদ শাহীন শাহ।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ-কমিটি ২২তম জাতীয় সন্মেলনের প্রস্তুতি উপকমিটির -সদস্য স্থান পেয়েছেন মোহাম্মদ শাহীন শাহ।

তিনি বলেন আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের, প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ-কমিটি ২২তম জাতীয় সন্মেলনের প্রস্তুতি উপকমিটির -সদস্য মনোনীত করায়, শ্রদ্ধা এবং ভালবাসায় কৃতজ্ঞতা প্রকাশ করছি, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী, প্রাণ প্রিয় আপা শেখ হাসিনার প্রতি।
এছাড়াও কৃতজ্ঞতা জানাচ্ছি , বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সাধারণ সম্পাদক,সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের স্যারের প্রতি।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত প্রিয় আস্থাভাজন বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী প্রচার ও প্রকাশনা সম্পাদক, জননেতা বীর মুক্তিযোদ্ধা জনাব ড.আবদুস সোবহান গোলাপ, এমপি ভাইয়ের প্রতি এবং এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জননেতা জনাব আলহাজ্ব মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন ভাইয়ের প্রতি।
অভিনন্দন জানাচ্ছি সকল নির্বাচিত নেতৃবৃন্দের প্রতি।

- Advertisment -
Google search engine

Most Popular