ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

0
137

নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দুজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহতরা হলেন- মো. আলম হোসেন (৪৫) ও মো. জজ মিয়া (৫০)।

তিনি বলেন, দুজনেরই শরীরের ১০০ শতাংশ দগ্ধ ছিল। মো. আলম হোসেন গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় ও মো. জজ মিয়া আজ সকাল ৮টা ৫ মিনিটে হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চিকিৎসাধীন তিনজনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের মধ্যে হাসিনা মমতাজের শরীরের ৬৬ শতাংশ, আসমা বেগমের ৪০ শতাংশ ও হাফসা আক্তারের ১৬ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের শ্বাসনালীও পুড়ে গেছে। এছাড়া এ ঘটনায় আহত তাহমিনা আক্তার ও সাথী আক্তারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

নিহত জজ মিয়ার ভাতিজা স্বপন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, জজ মিয়া আলীগঞ্জ এলাকার মুজিবুর রহমানের ছেলে। তার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। নিহত আলম মিয়া পেশায় গাড়িচালক ছিলেন। তিনি আলীগঞ্জ এলাকার মৃত তালেব মিয়ার ছেলে। তার দুটি মেয়ে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

প্রসঙ্গত, গতকাল রোববারও বিস্ফোরণ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here