এবার নায়িকাকে ‘মেরে’ ফেলল ফেসবুক!

0
161

নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে সুবাহ শাহ হুমায়রার। তার প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’ এখন মুক্তির অপেক্ষায়। গত রোববার এটি ছাড়পত্র পেয়েছে। সিনেমা দিয়ে আলোচনায় না আসলেও ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা এবং গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করে খবরের শিরোনাম হয়েছেন বহুবার। এবার সেই সুবাহকেই মেরে ফেলল ফেসবুক!

গতকাল সোমবার থেকে ফেসবুকে তাকে মৃত বা ‘রিমেমবারিং’ দেখাচ্ছে। নায়িকা সুবাহ মনে করছেন, কেউ রিপোর্ট করে এ কাজটি করেছে। তার ভাষ্য, ‘হঠাৎ করেই এ রকম দেখাচ্ছে। আমি সাইবার ইউনিটে অভিযোগ জানিয়েছি। তারা বিষয়টি নিয়ে কাজ করছেন।’

এর আগে, আলোচিত-সমালোচিত লেখিকা তসলিমা নাসরিন, ছোট পর্দার অভিনেতা জিয়াউল হক পলাশ ও চিত্রনায়ক জায়েদ খানকেও মৃত দেখিয়েছিল ফেসবুক।

এদিকে, ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। এতে সুবাহ’র বিপরীতে আছেন চিত্রনায়ক শিপন মিত্র। মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরকে কেন্দ্র করে এই সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে।

গল্পে দেখা যাবে, সুচিত্রার শহরে শৈশব থেকে বেড়ে ওঠা মুসলিম ধর্মাবলম্বী রুদ্র ও হিন্দু ধর্মাবলম্বী চন্দ্রাবতীর দুরন্ত প্রেম। দুজনে পরিণত বয়সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় প্রণয়ে জড়িয়ে পড়ে, যার সমাপ্তি ঘটে বিয়োগান্তক এক পরিস্থিতির ভেতরে, এক বসন্ত বিকেলে। শিপন-সুবাহ ছাড়াও এতে অভিনয় করেছেন ওমর সানী, সুচরিতা, তানভীর তনু, আমান রেজাসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here