নিখোঁজ দুই নৈশপ্রহরীর লাশ মিলল কারখানার ট্যাংকে

0
64

বগুড়ায় বিসিক শিল্পনগরীর মাসুদ মেটাল কারখানার নিখোঁজ দুই নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে ৫টার দিকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) বগুড়া শিল্পনগরীর মাসুদ মেটাল কারখানার বর্জ্য জল নিষ্কাশনের ট্যাংকে তাদের লাশ পাওয়া যায়।

নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার সরলপুর এলাকার আব্দুল হান্নান (৪৫) এবং শিবগঞ্জ উপজেলার সাগরকান্দি গ্রামের সামছুল হক (৬০)।

তাদের মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক। তারা দুইজনই মাসুদ মেটালের নৈশপ্রহরী ছিলেন।

মাসুদ মেটালের সত্বাধিকারী সাজ্জাদুর রহমান জানান, হান্নান ও সামছুল বৃহস্পতিবার ভোর থেকে নিখোঁজ ছিলেন। ওইদিনই হান্নানের মোবাইল নম্বর থেকে তার কাছে ক্ষুদে বার্তা পাঠানো হয়। সেখানে লেখা ছিল নিখোঁজ দুইজনের খোঁজ পেতে হলে পাঁচ লাখ টাকা দিতে হবে। টাকা নিয়ে যেতে হবে লালমনিরহাট জেলায়।

তিনি আরও জানান, শুক্রবার সকালেও হান্নানের মোবাইল নম্বর থেকে আবারো ক্ষুদে বার্তা পাঠানো হয় এবং বলা হয় সামনে তোদের জন্য বড় বিপদ অপেক্ষা করছে। এ ধরনের হুমকি পেয়ে কারখানার চারপাশেভাবে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে তাদের লাশ মেলে।

পুলিশ কর্মকর্তা জাহিদুল হক জানান, দুজনের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here