বিশ্ববিদ্যালয় ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ছয়জন গ্রেপ্তার

0
149

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারের কথা জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

আজ দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে খন্দকার মঈন আরও জানান, র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা এবং র‌্যাব-৮ এর সদস্যরা গতকাল শুক্রবার গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অভিযানে ধর্ষণের ঘটনায় জড়িত রাকিব মিয়া ওরফে ইমন, পিয়াস ফকির, প্রদীপ বিশ্বাস, নাহিদ রায়হান, মো. হেলাল ও তূর্য মোহন্তকে গ্রেপ্তার করেন তারা।

র‌্যাব কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃতরা স্থানীয় একটি অপরাধ চক্রের সদস্য এবং সেটির নেতৃত্বে রয়েছেন রাকিব। তারা সবাই গোপালগঞ্জ ও তার আশপাশের এলাকার স্থায়ী বাসিন্দা। এই চক্র মাদকসেবন, জুয়ার সঙ্গেও জড়িত। তাদের বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে।

তাদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে খন্দকার আল মঈন জানান, ২৩ ফেব্রুয়ারি রাতে তারা ইজিবাইক দিয়ে নবীনবাগ হেলিপ্যাড সংলগ্ন এলাকায় যাওয়ার পথে মেয়েটিকে তার বন্ধুর সঙ্গে দেখে গাড়ি থামিয়ে তাদের নাম-পরিচয় জানতে চান। এ সময় তারা মেয়েটিকে উদ্দেশ করে অশালীন মন্তব্য করেন। এ নিয়ে মেয়েটির বন্ধুর সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা বন্ধুকে মারধর করে মেয়েটিকে একটি ভবনে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here