বিয়ের আসর ছেড়ে পালালেন ‍বুবলী!

0
154

জীবনের নতুন অধ্যায় শুরু করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। পরিবারের পছন্দে আনিসুর রহমান মিলনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে বুবলীর সিদ্ধান্ত পছন্দের মানুষকে বিয়ে করবেন। আর সে পরিকল্পনা অনুযায়ী, বিয়ের দিন রোশানের হাত ধরে পালালেন তিনি! এ নিয়ে তুলকালাম কাণ্ড। তবে ঘটনাটি বাস্তবে নয়। জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে।

এই সিনেমায় তিন নায়কের বিপরীতে অভিনয় করছেন বুবলী। তিন নায়ক- আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন তারা।

নির্মাতা জসিম উদ্দিন জাকির বলেন, ‘ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসনে। কিন্তু রোশানকে ভালোবাসেন বুবলী। যার কারণে বিয়ের আসর থেকে রোশানের হাত ধরে পালিয়ে যায় সে। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে।’

বুবলী জানান, এটি রোমান্টিক অনেক সুন্দর গল্পের সিনেমা। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য- সবকিছুই ভালো লাগার মতো।

নির্মাতা জানান, গত ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া শুটিং ৩ মার্চ শেষ হবে ফিল্ম ভ্যালিতে। এরপর বিরতি দিয়ে ১৪ মার্চ থেকে শেষ লটের কাজ শুরুর কথা রয়েছে। সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে।

এদিকে, চলতি বছর ৬ ফেব্রুয়ারি গানের শুটিংয়ের মাধ্যমে এফডিসিতে ‘মায়া : দ্য লাভ’র প্রথম লটের দৃশ্যধারণ শুরু হয়। সিনেমাটি প্রযোজনা করছেন আলীনুর আশিক ভূঁইয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here