ধারাবাহিক নাটকে শরীফ সরকারের ব্যস্ততা

0
166

বিনোদন ডেস্কঃ এই সময়ের জনপ্রিয় অভিনেতা শরীফ সরকার বেশ কিছু ধারাবাহিক নাটককে অভিনয় করছেন। বর্তমানে তার অভিনীত ধারাবাহিক গুলো হচ্ছে হাফ মেন্টাল পাড়া, পরিচালনায় জয় সরকার, জমিদার বাড়ী,পরিচালনায়,সাজ্জাদ হোসেন দুদুল,পরিবার, পরিচালনায়, লাজুক আক্তার, সুপার সিক্স, পরিচালনায়, সহিদ উন নবী, টক্করবাজ, পরিচালনায় জয় সরকার, মান অভিমান এবং পরিচালনায় আশীষ সরকার।

এ প্রসঙ্গে শরীফ সরকার জানান বর্তমানে অনেক গুলো ধারাবাহিকে কাজ করছি। তাই পুরোপুরি৷ ব্যস্ততায় সময় যাচ্ছে। আরো দুটি সিরিয়ালে কাজের কথা চলছে আরশি নগর ও মহাজন। দর্শকের ভালোবাসা আমাকে আমার কাজের অনুপ্রেরণা দিয়েছে। আপনাদের ভালোবাসা পেলেই আমি আমার কাজ গুলোকে সার্থক মনে করি। তাই সবাই দোয়া করবেন ভবিষ্যতে যেন আরো ভালো কাজ দর্শকের মাঝে উপহার দিতে পারি।

প্রসঙ্গত বৈশাখী টিভির জনপ্রিয় সিরিয়াল চাপাবাজে টুস তুহিন নামক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান শরীফ সরকার। চাপাবাজ নাটকটি পরিচালনা করেন হাসান জাহাঙ্গীর।

এছারা ঈদের জন্য বেশ কিছু একক নাটকে অভিনয় করছেন অভিনয় করছেন শরীফ সরকার। পাশাপাশি তিনি একজন পরিচালক ও প্রডিউসার। তিনি সরকার মিডিয়া ভিশন এর কর্নধার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here