‘দ্রব্যমূল্য বাড়িয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে একটি চক্র’

0
41

মুরাদ হোসেন লিটন : দ্রব্যমূল্য বাড়িয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে একটি চক্র বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, ‘দ্রব্যমূল্য যাতে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে, সে ব্যাপারে সরকারের পূর্ণ প্রচেষ্টা রয়েছে। তারপরও কোনো কোনো এলাকায় কিছু অসাধু লোক অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।’

আজ শুক্রবার দুপুর ১২টায় চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে আইসিইউ বেড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী। ডা. দীপু মনি আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেখার জন্য সরকারের অনেকগুলো মন্ত্রণালয় ও সংস্থা রয়েছে এবং কাজ করছে। তবে আমরা মনে করি সব পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে সরকার।

এই উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ সাহাদাৎ হোসেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সানজিদা শাহনাজ, প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here