আগামীকাল ‘বোকা কোথাকার’

0
46

জাবেদ আর মীরার টানাটানির সংসার। অফিস থেকে ঠিকমতো বেতন না পাওয়ার পরও অন্য কোনো চাকরির খোঁজ করছেন না জাবেদ। এনিয়ে অভিমান করে প্রায়ই স্বামীকে ‘বোকা কোথাকার’ বলে কটাক্ষ করেন মীরা!

হঠাৎ একদিন রাস্তায় কলেজ জীবনের বন্ধু সুমনের সঙ্গে দেখা হয় জাবেদের। সুমন অনেক বছর দেশের বাইরে ছিলেন, আজও বিয়ে করেনি। জাবেদ খুশি হয়ে তাকে বাসায় নিয়ে যান। জাবেদ, সুমন আর মীরা একসঙ্গে পড়েছেন, কাজেই পুরানো বন্ধুকে দেখে খুশি হয়ে ওঠে মীরাও।

কিন্তু এর ক’দিন পর থেকেই শুরু হয় টানাপোড়েন। সুমন মীরাকে জানায় যে সে আজও মীরাকে ভালোবাসেন! এতে মীরা দ্বিধাদ্বন্দ্বে পরে যান। তাহলে মীরা কি স্বামীর অভাবের সংসার ছেড়ে সুখের সন্ধানে সুমনের সঙ্গে বিদেশে পাড়ি জমাবেন? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্মটি ‘বোকা কোথাকার’।

দাম্পত্য জীবনের টানাপোড়েনের গল্পে নির্মিত এই টেলিফিল্মটি রচনা করেছেন সুস্ময় সুমন আর পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে জাবেদ চরিত্রে মামুনুন ইমন, সুমনের ভূমিকায় সমাপ্তি মাসুক ও মীরার চরিত্রে ললনা নূর অভিনয় করেছেন। আরও আছেন নিথর মাহবুব, হিল্লোল সরকার, এ আর পিয়াস, পনির শিকদার

নির্মাতা জানান, ‘বোকা কোথাকার’ প্রযোজনা করেছে ১৯৫২ এন্টারটেইনমেন্ট। আগামীকাল বুধবার চ্যানেল আইতে দুপুর ৩টা ৫ মিনিটে প্রচার হবে এটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here