ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

0
68

রাজধানীর শুক্রাবাদ এলাকায় বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন আকাশ রায় (২৪) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। আজ বুধবার সকালে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আকাশ রায় রংপুর পীরগঞ্জ উপজেলার চতরা গ্রামের রতন রায়ের ছেলে। তিনি ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগ থেকে স্নাতক শেষ করেছেন। শুক্রাবাদের এক ভবনে বন্ধুদের সঙ্গে মেসে থাকতেন তিনি।

ওই শিক্ষার্থীর বন্ধুরা জানান, শুক্রাবাদের এক চারতলা বাড়ির তৃতীয় তলায় তারা পাঁচজন মিলে মেস করে থাকেন। আজ ভোরে ভবনের নিচে ‘রক্তাক্ত অবস্থায়’ তাকে পড়ে থাকতে দেখা যায়। সে সময় তার মুখ দিয়ে ‘হারপিকের গন্ধ’ পাওয়া যাচ্ছিল। আর তার ফোনটি পাওয়া যায় বাসার ছাদে।

আকাশ হারপিক খেয়ে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা বন্ধুদের। তবে ময়নাতদন্তের আগে এ বিষয়ে কোনো মন্তব্য করতে চায়নি পুলিশ।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, আজ সকাল ৭টার দিকে বন্ধুরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কীভাবে আকাশের মৃত্যু হয়েছে তা তদন্তের জন্য শেরেবাংলা নগর থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ফাঁড়ির এই পরিদর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here