দ্বিতীয় স্ত্রীর ঈদ কেনাকাটায় প্রথমজনের সঙ্গে ঝগড়া, স্বামীর বিষপান

0
69

দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে ঈদ মার্কেটের বিষয় মেনে নিতে পারেননি প্রথম স্ত্রী। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে বিষপান করেছেন আব্দুল মজিদ (৪৬) নামের এক ব্যক্তি।

রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়া এলাকা এ ঘটনা ঘটে। আব্দুল মজিদ ওই এলাকার আবু মুসার ছেলে।

আব্দুল মজিদের কিশোর ছেলে পারভেজ হোসেন জানায়, ‘বাবা আমাদের দুই ভাই বোনের জন্য ঈদের বাজার করে দেননি। কিন্তু তিনি ছোট মাকে নিয়ে শনিবার বিকেলে ঈদের মার্কেট করতে যান। এ কারণে সন্ধ্যায় মায়ের সঙ্গে বাবার ঝগড়া হয়। বাবা মাকে মারধর করেন। আজ সকালেও ফের তাদের ঝগড়া হয়। এ নিয়ে বাবা বিষপান করেন। পরে বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।’

পারভেজ অভিযোগ করে জানায়, ‘আমরা দুই ভাই বোন থাকার পরও বাবা প্রতিবেশী তিন সন্তানের জননী মাহিরন নেছাকে দ্বিতীয় বিয়ে করেন। বাবা কসাইয়ের যোগালি কাজ করে যে আয় করেন তাতে আমাদের সংসার ভালো করে চলে না। দ্বিতীয় বিয়ের পর থেকেই সংসারে অভাব অনটন লেগেই আছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. এম কে রেজা জাগো নিউজকে বলেন, আব্দুল মজিদ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। তিনি শঙ্কা মুক্ত।

স্থানীয় ইউপি সদস্য আব্বাস আলী জাগো নিউজকে বলেন, আব্দুল মজিদ কসাইয়ের সহকারী হিসেবে কাজ করে। তার দুই স্ত্রী। সকালে প্রথম স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এর জেরে সে বিষপান করে। এখন হাসপাতালে চিকিৎসাধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here