বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ২, আহত ১০

0
47

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় সেনা সদস্যসহ আরও ১০ জন আহত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া এলাকার বাবুলাল চৌধুরীর ছেলে ও একতা গাড়ির সুপারভাইজার মিন্টু কুমার চৌধুরী (৪২) এবং বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্যা ইউনিয়নের চাড়ালকান্দি গ্রামের বাসিন্দা আব্দুল ওয়ারেছ।

আহতরা হলেন-টাঙ্গাইল জেলার এলাঙ্গী এলাকার আব্দুল জলিল (২০), সাবিনা খাতুন (৩২) ও সেনা সদস্য আরিফুল ইসলাম (২৪)। এ ছাড়া বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যাওয়ায় তাদের নাম-পরিচয় জানা যায়নি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী একতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রেজভি পরিবহনের অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আব্দুল ওয়ারেছের মৃত্যু হয় এবং বেশ কয়েকজন ব্যক্তি আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত পাঁচজনকে বগুড়ায় হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু কুমার চৌধুরী মারা যান।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাস দুটিকে জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here